সিলেটে বিসিক’র সেমিনার অনুষ্ঠিত

বিজ্ঞাপন

শিল্প উদ্যোক্তা ও প্রতিনিধিদের নিয়ে বাংলাদেশ ক্ষুদ্র ও কুঠির শিল্প কর্পোরেশন (বিসিক) সিলেটের আয়োজিত ”ক্ষুদ্র ও মাঝারি হালকা প্রকৌশল শিল্পের উৎপাদন ব্যবস্থায় পরিবেশের উপর প্রভাব ও দূষণ নিয়ন্ত্রণে করণীয়” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৭ ডিসেম্বর) সকালে বিসিক শিল্প নগরী গোটাঠিকরস্থা আলীম ইন্ডাস্টিজ লিমিটেড মিলনায়তনে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিসিক (ঢাকা)পরিচালক পরিচালক মোহাম্মদ আতাউর রহমান।এতে সভাপতিত্বে করেন শিল্প সহায়ক কেন্দ্র বিসিক খাদিম নগরের উপ-মহাব্যবস্থাপক (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মু.সুহেল হাওলাদার।সেমিনারে মূল প্রবন্ধ পাঠ করেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেমিকেল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সাইন্স বিভাগের অধ্যাপক ড. মু. সালাতুল ইসলাম মজুমদার।

আলোচনা রাখেন পরিবেশ অধিদপ্তর সিলেটের পরিচালক এমরান হোসেন, সিলেট চেম্বার অব ইন্ডাস্ট্রিজের সভাপতি আবু তাহের মুহাম্মদ শোয়েব, চেম্বার পরিচালক এবং নাসিব সভাপতি আলীমুল এহসান চৌধুরী, সিলেট উইমেন্স চেম্বারের সভাপতি স্বর্ণলতা রায় ,প্রযুক্তি বিভাগের সম্প্রসারণ কর্মকর্তা নাফিসা পারবিন প্রমুখ। শুরুতে কোরআন তেলায়ত করেন হাফিজ আব্দুল্লাহ ।

বিজ্ঞাপন