সঞ্জয় দত্ত ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত

বিনোদন ডেস্ক :: ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। বর্তমানে তার ক্যান্সার তৃতীয় পর্যায় রয়েছে এবং খুব শিগগিরই চিকিৎসার জন্য এই অভিনেতা মার্কিন যুক্তরাষ্ট্রে যাত্রা করবেন বলে জানা গেছে।

মঙ্গলবার (১১ আগস্ট) রাতে এই খবরটি প্রকাশ্যে আনেন ভারতের বিশিষ্ট চিত্রসমালোচক কোমল নেহতা।

তিনি টুইটারে লেখেন, ‘ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত সঞ্জয় দত্ত! তার দ্রুত রোগমুক্তি কামনা করছি!

তিনি আরও জানান, সঞ্জয়ের ক্যান্সার এখন তৃতীয় পর্যায়ে আছে, দ্রুত চিকিৎসা শুরু করলে তা সেরে উঠবে। এরপর এ বিষয়ে খবর প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমসসহ ভারতের বেশিরভাগ সংবাদমাধ্যম।

গত শনিবার (৮ আগস্ট) বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালের আইসিইউতে ভর্তি হন ৬১ বছর বয়সী এই অভিনেতা। শ্বাসকষ্ট থাকায় তাকে করোনা আক্রান্ত সন্দেহ করা হয়েছিল। তবে তার রিপোর্ট নেগেটিভ আসে এবং শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো হওয়ায় সোমবার (১১ আগস্ট) হাসপাতাল থেকে বাসায় ফেরেন তিনি।

হাসপাতাল থেকে বাসায় ফেরার পর পাপারাজ্জিদের ক্যামেরায় সঞ্জয় দত্ত

এদিকে মঙ্গলবার (১১ আগস্ট) টুইট করে সঞ্জয় দত্ত জানান, কাজ থেকে সাময়িক বিরতিতে যাচ্ছেন। তিনি লেখেন, প্রিয় বন্ধুরা কিছু চিকিৎসা নেওয়ার জন্য কাজ থেকে আমি সাময়িক বিরতি নিচ্ছি। পরিবার ও বন্ধুরা আমার সঙ্গে রয়েছে। আমার শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করছি তারা যেন উদ্বিগ্ন না হয়। আপনাদের শুভকামনা ও ভালোবাসায় আমি আবার খুব দ্রুত ফিরে আসবো।

সঞ্জয় দত্ত অভিনীত ‘সড়ক ২’ সিনেমাটি আগামী ২৮ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে ডিজনি প্লাস হটস্টারে। মহেশ ভাট পরিচালিত-প্রযোজিত এতে অভিনয় করেছেন আলিয়া ভাট, পূজা ভাট ও আদিত্য রায় কাপুরসহ অনেকে।

এএসআর/০০৭