শাবিপ্রবি সমাজকর্ম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের শীতবস্ত্র বিতরণ 

বিজ্ঞাপন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সমাজকর্ম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে নিরাপত্তাকর্মী, মালি ও ঝাড়ুদারদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালের সামনে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সমাজকর্ম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ড. মো. শামীম খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম শামীমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এতে বিশেষ অতিথি হিসেবে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ফারুক উদ্দিন উপস্থিত ছিলেন।
শীতবস্ত্র বিতরণকালে উপাচার্য বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের অ্যালামনাই অ্যাসোসিয়েশনগুলো অন্য বিশ্ববিদ্যালয় থেকেও অনেক আন্তরিক। সমাজকর্ম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের মহতী কাজের জন্য তাদের সাধুবাদ জানাই। এ বিভাগের শিক্ষার্থীরা দেশের সব জায়গায় ভালো করছে। বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে এখানকার অ্যালামনাই অ্যাসোসিয়েশনগুলো গুরুত্বপূর্ণ অবদান রাখছে।
এ সময় সমাজকর্ম বিভাগের প্রধান অধ্যাপক ড. ইসমাঈল হোসেন, সিনিয়র অধ্যাপক আ খ ম মাহবুবুজ্জামান, অধ্যাপক তাহমিনা ইসলাম, সহযোগী অধ্যাপক আলী ওয়াক্কাস সোহেল, অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মোশাররফ হোসেন, সমাজকল্যাণ সম্পাদক মহিম উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রশীদ খান, কোষাধ্যক্ষ সাইদুর রহমান ভূঁইয়া মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন