যুবলীগ নেতা নাজমুল হামিদ সেলিমের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্ট

যুক্তরাজ্য যুবলীগ নেতা নাজমুল হামিদ সেলিমে উদ্যোগে সমাজের অসহায়দের মধ্যে প্যাকেটজাত ইফতার বিতরণ করা হয়েছে। সোমবার সিলেট শহরের বিমানবন্দর এলাকার কয়েকটি বসতি, বিমানবন্দর বড়শলা ওসমানী আবাসিক এলাকার নূরানী আদর্শ মক্তবের দরিদ্র ও অসহায় ছাত্র-ছাত্রীসহ অসহায় দিনমজুরদের মধ্যে উপহার স্বরূপ এ ইফতারের প্যাকেট দেয়া হয়।

বাংলাদেশ তাঁতীলীগের সিলেট এয়ারপোর্ট থানা শাখার আহ্বায়ক আরশ আলী সোহেলের সার্বিক তত্ত্বাবধানে এই উদ্যোগে অন্তত আড়াইশ মানুষের কাছে ইফতার প্যাকেট উপহার দেয়া হয়।

ইফতার বিতরণ উপলক্ষ্যে বাদ আসর নূরানী আদর্শ মক্তবের শিক্ষক ও ছাত্র-ছাত্রীরা এসময় দেশব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস থেকে বিশ্ববাসীর মুক্তি লাভের জন্য মহান আল্লাহ সাহায্য প্রার্থনা করে বিশেষ মোনাজাত করেন।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশ তাঁতীলীগের সিলেট এয়ারপোর্ট থানা শাখার আহ্বায়ক আরশ আলী সোহেল বলেন, ‘প্রবাসী যুবলীগ নেতা নাজমুল হামিদ সেলিম বিদেশে থেকেও দেশের জন্য চিন্তিত। তিনি সবসময় নিজের ব্যক্তিগত উদ্যোগে দেশের অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করে থাকেন। এরই ধারাবাহিকতায় এই আয়োজন। অসহায় দুঃস্থদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগও নিয়েছেন প্রবাসী এই রাজনীতিবিদ ও সমাজসেবক। এছাড়া ইতোমধ্যে যুবলীগ নেতা নাজমুল হামিদ সেলিমের ব্যক্তিগত অর্থায়নে ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নে তার গ্রামের অসহায় পরিবারগুলোর মধ্যে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে। যা উদারতার পরিচয় ও অনুকরণীয় হয়ে থাকবে।’

এসময় উপস্থিত ছিলেন দৈনিক একাত্তরের কথা’র প্রধান প্রতিবেদক মিসবাহ উদ্দীন আহমদ ও স্টাফ ফটো জার্নালিস্ট মিঠু দাস জয়, সিলেট মহানগর ছাত্রলীগের সুমন রানা,হৃদয় খান,আকবর আলী,মারুফ আহমদ,আলী হোসেন,সাইফুল ইসলাম, ফরহাদ আহমদ হৃদয়, বড়শলা এলাকার মুরব্বি জুবেল আহমদ,আক্তার মিয়া, মাসুক মিয়া, আব্দুল কুদ্দুসসহ প্রমুখ।