জকিগঞ্জে শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার

রিয়েলটাইমস ডেস্ক:: সিলেটের জকিগঞ্জে মাশরাফিয়া জান্নাত তাছমিয়া (৭) নামে এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরের দিকে উপজেলার মানিকপুর ইউনিয়নের কলাকুটা গ্রামের আব্দুল মালেকের বসতঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, আব্দুল মালেকের মেয়ে দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া মাশরাফিয়া জান্নাত তাছমিয়া (৭) এর লাশ তাদের বসতঘরের জানালার গ্রীলে ঝুলে থাকতে দেখা যায়। পরে পুলিশকে জানানো হলে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জানা গেছে, ঘটনার সময় তাছমিয়ার মা আত্মীয়ের বাড়িতে ছিলেন। বাড়িতে ছিলেন কলেজ পড়ুয়া বড়বোন ও কাজের মেয়ে। সকাল ৮টায় বড়বোন নাস্তা করে ঘুমিয়ে যান। এগারটার দিকে ঘুম থেকে উঠে জানালার গ্রীলে গামছা দিয়ে বাঁধা অবস্থায় তাছমিয়ার ঝুলন্ত লাশ দেখতে পান। তাদের বাবা ভারতে থাকেন।

মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহতাব হুসেন চৌধুরী জানান, ‘নিহত তাছমিয়ার বাবা আব্দুল মালেক ভারতে থাকেন। সেখানেও তার আরেকটি পরিবার আছে। দুই পরিবারেরই তত্ত্বাবধান করতেন মালেক। দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া স্কুল ছাত্রীর মৃত্যু অনেকটাই রহস্যজনক বলে তিনি মনে করেন।’

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের জানান, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। প্রাথমিকভাবে আত্মহত্যা মনে হলেও বয়স বিবেচনায় অনেকটা প্রশ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে হত্যা না আত্মহত্যা সে বিষয়টি পরিষ্কার হবে।

এএসআর/০০৭