চৌহাট্টায় সড়ক অবরোধের চেষ্টাকালে রিকশা চালক আটক

বিজ্ঞাপন

সিলেট সিটি কর্পোরেশনের নিষেধাজ্ঞাকে প্রত্যাহারের দাবি জানিয়ে রিকশা শ্রমিকরা চৌহাট্টায় আন্দোলনে নেমে সড়ক অবরোধের চেষ্টাকালে ৪ জন রিকশা চালককে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশের একটি দল।
সোমবার দুপুর ১২টায় ১০-১২ জন রিকশা চালক জড়ো হয়ে সড়ক অবরোধ করতে চাইলে তাদের এই চার জনকে আটক করা হয়। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যান। তবে এসময় কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
সিলেট কোতোয়ালি থানার ওসি তদন্ত ইয়াছিন আহমদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সিসিকের নির্দেশনা প্রত্যাহারের দাবি করে ১০-১২জন রিকশা চালক আন্দোলনে নামে চৌহাট্টা এলাকায়। এমন খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ অভিযান চালিয়ে ৪ জন রিকশা চালককে আটক করে। এসময় অন্যরা পালিয়ে যায়। পুলিশ সর্তকবস্থায় রয়েছে।
প্রসঙ্গত, সম্প্রতি সিলেট নগরীর চৌহাট্টা-জিন্দাবাজার-বন্দর সড়কে রিকশা ও ভ্যান চলাচল বন্ধ করেছে সিলেট সিটি কর্পোরেশন। গত শুক্রবার থেকে নির্দেশনা বলবত হলেও শনিবার থেকে কঠোর অবস্থানে নেমেছে সিসিক। এর পর থেকে নানা ভাবে প্রতিবাদ করে আসছেন রিকশা ও ভ্যান চালকরা। এর প্রেক্ষিতে আজ সোমবার চৌহাট্টায় সড়ক অবরোধের চেষ্টা করেন তারা। পরে শ্রমিকদের ছত্রভঙ্গ করে দেয় পুলিশ।

বিজ্ঞাপন